| |
               

মূল পাতা সারাদেশ জেলা শেখ হাসিনা অন্যায়ের কাছে মাথানত করেননি : আইনমন্ত্রী


শেখ হাসিনা অন্যায়ের কাছে মাথানত করেননি : আইনমন্ত্রী


রহমত নিউজ ডেস্ক     22 July, 2023     10:51 AM    


আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যায়ের কাছে মাথানত করেননি। আওয়ামী লীগ হচ্ছে দেশের একটি ঐতিহ্যবাহী রাজনৈতিক দল। এর শেকড় অনেক গভীরে। ইতিহাসের প্রতিটি বাঁকে এই দলের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আপসহীন ছিলেন। তাঁর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার প্রধান হিসেবে কারো অন্যায় আবদারের কাছে মাথানত করেননি এবং করবেনও না।

শুক্রবার (২১ জুলাই) বিকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার খাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা জানান। স্থানীয় খাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবু আবদুল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য দেন-উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাওসার ভূঁইয়া জীবন প্রমুখ।

আইনমন্ত্রীবলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রেলগাড়িতে। সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার নেই। আর কখনো তত্ত্বাবধায়ক সরকার হবে না। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন কমিশন জাতীয় সংসদ নির্বাচন আয়োজন করবে। দেশের জনগণ বিএনপির ইতিহাস জানে, বিএনপি সরকারের  আমলে বঙ্গবন্ধু হত্যার  বিচার না হওয়ার জন্য আইন করেছিল তারা। বঙ্গবন্ধুর হত্যাকারীদের পুরস্কৃত করেছে। হত্যাকারীদের চাকরি দিয়েছেন। নির্বাচনের সুযোগ দিয়েছেন। এদেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ব্রাহ্মণবাড়িয়া কসবা